ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

সাভারে এবার মাছের গাড়িতে ডাকাতি-লুটপাট

সাভার প্রতিনিধি:

প্রকাশিত : ১৭:২৮, ১৪ নভেম্বর ২০১৮

ঢাকার অদূরে সাভারে সড়কে গাছের গুড়ি ফেলে মাছের গাড়িতে ভাংচুর এবং চালক ও সহকারীদের মারধর করেছে ডাকাত দলের সদস্যরা। এসময় গাড়িতে থাকা মাছ ব্যবসায়ীদের নিকট থেকে নগদ টাকা ও মোবাইলফোনসহ মূল্যবান মালামাল লুটে নেয় ডাকাতরা। বুধবার ভোররাতে সাভারের সিএন্ডবি-আশুলিয়া সড়কের অরুনা পল্লীর সামনে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতদের হামলায় গুরুতর হয় আজিজুল নামে এক মাছ ব্যবসায়ী। ডাকাতির কাজে বাঁধা দেয়ায় এবং চিৎকার করায় ডাকাতরা তাকে মারধর করে পাঁ ভেঙ্গে দিয়েছে। এছাড়াও ৭টি মাছের গাড়ির চালক, হেলপার ও মাছ ব্যবসায়ীদেরকে মারধর করে। এদের মধ্যে সেকান্দার (৩৫), শামিনুর (৩৮) এবং আমিনুলসহ (৪০) বেশ কয়েকজনকে পিটিয়ে আহত করে ডাকাতরা।

ডাকাতি মাছের গাড়ির মাছ ব্যবসায়ী তোফাজ্জল হোসেন জানান, রাজশাহীর ভবানীগঞ্জ ও বাগামারা থেকে তিন টনি গাড়িতে বিভিন্ন প্রকার মাছ নিয়ে সাভারের বিরুলিয়া ব্রীজ দিয়ে রাজধানীর মিরপুরে আসছিলো আমাদের মাছের গাড়িগুলো। গাড়িগুলো সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি দিয়ে ঢুকে মিরপুর আসার পথে অরুনা পল্লী এলাকায় পৌছলে রাস্তার উপরে গাছের গুড়ি ফেলে গতিরোধ করে ডাকাত দলের সদস্যরা। এসময় বড় দা এবং দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতরা একে একে ৭টি মাছের গাড়িতে ভাংচুর এবং গাড়িতে থাকা লোকজনকে মারধর করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়।

তিনি বলেন প্রতিটি গাড়িতে দুই থেকে তিন লাখ টাকা মাছ ছিলো। ডাকাতরা মাছ না নিলেও গাড়িতে ভাংচুর সাথে নগদ প্রায় পঞ্চাশ হাজার টাকা ও মোবাইলফোট লুটসহ প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি সাধন করেছে।
ডাকাতির খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় ডাকাতরা একটি মাছের গাড়ি রাস্তা থেকে নীচে ফেলে দিলে পুলিশের রেকার দিয়ে সেটি উঠানো হলে মাছ ব্যবসায়ীরা তাদের গাড়ি নিয়ে চলে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, রাতে সিএন্ডবি-আশুলিয়া সড়কের অরুনা পল্লীর সামনে রাস্তায় গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা করেছিলো দুর্বৃত্তরা। কিন্তু আমাদের পুলিশ সদস্যরা টহলে থাকায় দুর্বৃত্তরা পিছু হটে। তবে একটি গড়িতে ভাংচুর করে চালকের কাছ থেকে পাঁচশ টাকা নিয়ে গেছে ডাকাত সদস্যরা। এঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি