ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত : ১২:৫১, ৩০ মার্চ ২০১৯

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোহাম্মদ হোসেন (২৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে উপজেলা হাবিরছড়া পাহাড়ি এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২ হাজার ইয়াবা, তিনটি দেশীয় এলজি ও ১২টি গুলি ও ৪০টি গুলির খালি খোসা জব্দ করেছে পুলিশ।

নিহত হোসেন সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার নবী হোসেনের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে হত্যাসহ ৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি প্রদীপ কুমার দাস জানান, শনিবার ভোর রাতে ডাকাতি সংগঠিত করার জন্য হাবিরছড়া  পাহাড়ি এলাকায় একদল ডাকাত অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম হাবিরছড়া পাহাড়ি এলাকায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত ও ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে মো. হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে গুলিবিদ্ধ হোসেনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি