ঢাকা, শুক্রবার   ১২ জুলাই ২০২৪

ফেনীতে টিসিবির পেঁয়াজ কিনতে মানুষের ঢল

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ২ ডিসেম্বর ২০১৯

দাম নিয়ন্ত্রণে ফেনীর খোলাবাজারে ন্যায্য মূল্যে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এক কেজি পেঁয়াজ কেনার জন্য ফেনী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢল নেমেছে ক্রেতাদের। 

সোমবার (২ ডিসেম্বর) সকালে এ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জমান। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিসিবির পেঁয়াজ বিক্রি করা হবে বলে জানান জেলা প্রশাসক। 

এদিন জেলা প্রাশাসক কার্যালয়ের সামনে ও ফেনীর ট্রাংকরোড়ের শহীদ মিনারের সামনে দীর্ঘ লম্বা লাইনে দাঁড়িয়ে টিসিবির পেঁয়াজ কিনছেন ক্রেতারা। সরকারি ঘোষণা অনুযায়ী ৪৫ টাকা দরে পেঁয়াজ কিনতে দীর্ঘ লাইন ধরে অপেক্ষা করতে দেখা গেছে সাধারণ ক্রেতাদের।

প্রথম দিকে পেঁয়াজ কেনার জন্য কাড়াকাড়ি শুরু হয়। পরে পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে পেঁয়াজ কিনে বাড়ি ফিরেছেন ক্রেতারা। তবে,  ক্রেতাদের অনেকেই অভিযোগ করেন, প্রতি কেজিতে অর্ধেকেরও বেশি পেঁয়াজ নষ্ট। 

টিসিবির ডিলার মেসার্স বাবু ডিপার্টমেন্টাল স্টোরের স্বত্বাধিকারী হুমায়ন কবীর বলেন, সকাল ১০টা থেকে পেঁয়াজ বিক্রি শুরু করা হয়েছে। একজন ক্রেতা ১ কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন। আমরা আট দিনের জন্য ৮ টন পেঁয়াজ বরাদ্দ পেয়েছি।

ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান জানান,  শান্তিপূর্ণ পরিবেশে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। বরাদ্দ বাড়ানোর জন্য আমরা চেষ্টা করবো। 

এআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি