ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হুইল চেয়ার ক্রিকেট টিমের মাঝে ঈদ উপহার বিতরণ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৪, ২১ মে ২০২০

হুইল চেয়ার ক্রিকেট টিম বাংলাদেশ ও শারীরিক প্রতিবন্ধী ব্রাহ্মণবাড়িয়ার খেলোয়ারদেরকে ঈদ উপহার দেওয়া হয়েছে। ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের উদ্যোগে এসব  ঈদ উপহার দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ  প্রাঙ্গণে এমপির কাছ থেকে পাওয়া ঈদ উপহার বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়তুল আজিজ মুন্না। 

ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময়  উপস্থিত ছিলেন ক্রিকেট টিমের উপদেষ্টা ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান প্রমুখ। 

এসময় ড্রীম ফর ডিসএ্যাবিলিটি হুইল চেয়ার ক্রিকেট টিমের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না ক্রিকেট টিমের সদস্যদেরকে উপহার  দেয়ায় ক্রিকেট টিমের প্রধান পৃষ্ঠপোষক র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি