ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৭, ২৫ মে ২০২০

মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল-উল ফিতর উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) একে অপরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় হিলি সীমান্তের ফকিরপাড়াস্থ বটতলি নামক এলাকায় বিজিবির বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়া ও বিএসএফের হিলি কোম্পানি কমান্ডার ইন্সপেক্টর জগদিশ প্রসাদ দুবাহিনীর পক্ষে একে অপরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এসময় সেখানে বিএসএফের আপতৈর ক্যাম্প কমান্ডার এসআই তির্কে শিংসহ উভয় বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। 

বিজিবি হিলির বাসুদেবপুর কোম্পানি কমান্ডার চাঁন মিয়া জানান,পবিত্র ঈদুল-উল ফিতর। এ উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে দুই প্যাকেট মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। 

এসময় তারাও আমাদেরকে দুই প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে কর্তব্যরত দুবাহিনীর মাঝে সৌহাদ্য, সম্প্রতি ও ভ্রাতৃত্ববোধ যেন বজায় রাখে এলক্ষ্যে দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টি উপহার দিয়ে থাকি। এ ধরনের রেওয়াজ এই সীমান্তে দীর্ঘদিন ধরে চলে আসছে, এতে করে দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় হবে বলেও জানান তিনি।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি