ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

নাটোরে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রাম পুলিশ গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৬, ২৬ মে ২০২০

নাটোরের বড়াইগ্রামে এক বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হযরত আলী (৪০) নামে এক গ্রাম পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার নগর ইউনিয়নের পাঁচাবাড়িয়া গ্রামে হযরত আলীর নিজ বাড়ি থেকে স্থাণীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর সহায়তার ২৫’শ টাকা মোবাইলে এসেছে কি-না জানতে প্রতিবেশী গ্রাম পুলিশ হযরত আলীর কাছে যান ওই বিধবা নারী। এদিকে গ্রাম পুলিশের স্ত্রী সন্তানদের নিয়ে বাবার বাড়ি ঈদ করতে যাওয়া বাড়িতে অন্য কোন লোক ছিল না। ফাঁকা বাড়িতে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টা চালায় হযরত আলী। 

এসময় ওই নারীর চিৎকারে স্থাণীয়রা এসে গ্রাম পুলিশ হযরত আলীকে হাতেনাতে ধরে ফেলেন। একই সাথে লম্পট গ্রাম পুলিশের বিচার দাবীতে বিক্ষোভ করে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই হযরত আলী গ্রাম পুলিশ হয়েও নিয়মিত মাদকের ব্যবসা করে। গ্রাম পুলিশ হওয়ায় প্রতিবাদ করে কোন কাজ হয় না।

স্থানীয়  ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বলেন, বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার অযোগ্য তাই নির্যাতিতা বিধবা নারীকে থানায় মামলা করতে বলেছি। এখন থানা পুলিশ যেভাবে আইনগত ব্যবস্থা নিবে আমি তাতেই সম্মত আছি।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বলেন, নির্যাতিতা বিধবা নারীর অভিযোগের প্রেক্ষতে গ্রাম পুলিশ হযরত আলীকে গ্রেফতার করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি