ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু, আহত ৬

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:০১, ২ জুন ২০২০

নিহত বৃদ্ধ আব্দুনুর- ছবি একুশে টেলিভিশন।

নিহত বৃদ্ধ আব্দুনুর- ছবি একুশে টেলিভিশন।

সুনামগঞ্জের দোয়ারাবাজারে একটি মাদ্রাসার চারতলা ভবনের বালুর কাজ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মোঃ আব্দুনুর (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন নারীসহ আরো ৬ জন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার নরসিংহপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের দ্বীনেরটুক দারুল কোরআন আলীম মাদ্রাসা প্রাঙ্গণে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

নিহত বৃদ্ধ মোঃ আব্দুনুর দ্বীনেরটুক গ্রামের মৃত আজমান আলীর ছেলে। আহতরা হলেন- নিহতের স্ত্রী ওয়াকিবুন নেছা (৫৭), ছেলে সুহেল মিয়া (৩২), জুয়েল মিয়া, রাসেল মিয়া, হেলাল মিয়া ও মেয়ে পারভীন আক্তার। এদের সবাইকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে সুহেলের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা যায়। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, দ্বীনেরটুক গ্রামে দ্বীনেরটুক দারুল কোরআন আলীম মাদ্রাসার চারতলা ভবনের বালুর কাজ কে নিবে -এ নিয়ে সোমবার প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির মিটিংয়ে নিহত আব্দুনুর-এর সাথে একই গ্রামের মুর্তূজা আলীর বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে আজ মঙ্গলবার বিকেলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এতে মুর্তূজা আলীর পক্ষের লোকজনের হামলায় আব্দুনুর, তার চার ছেলে, স্ত্রী ও মেয়েসহ ৭ জন আহত হন। তাৎক্ষণিক আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়। 

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার পর দোষীদের আইনের আওতায় আনা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি