ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:২৮, ৩ জুন ২০২০

করোনায় আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী (৬২) মৃত্যুবরণ করেন। মঙ্গলবার দিবাগত রাত প্রায় ১২টার দিকে শহরের পুরাতন সেনুয়া গোরস্থানে তাকে দাফন করা হয়। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও একতা রাইস মিলের স্বত্বাধিকারী ব্যবসায়ী এবং শহরের মুসলিম নগর এলাকার মৃত হবিবর রহমানের ছেলে। 

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, শহরের বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী করোনা উপসর্গে কয়েকদিন ধরে জেলা পুলিশ লাইনের পাশে তাঁর নিজ বাসায় কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তার এবং তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে সোমবার ব্যবসায়ী রওশন আলী ও একই সাথে তাঁর পরিবারের ৪ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসে। 

মঙ্গলবার সকাল থেকে ব্যবসায়ী রওশন আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে  তাকে রংপুর মেডিকেলে নেয়ার পথে চেষ্টা করা হয় কিন্ত তিনি রংপুর যেতে রাজি হচ্ছিলেন না। দুপুরে তাঁর অবস্থার আরও অবনতি হলে রংপুর মেডিক্যালের উদ্দেশ্যে রওনা দেওয়া হলে পথে তিনি মারা যান। মঙ্গলবার দিবাগত রাতে সরকারি ব্যবস্থাপনায় শহরের পুরাতন সেনুয়া গোরস্থানে দাফন করা হয়। এসময় তার আত্মীয়স্বজনদের মধ্যে তেমন কেউ ছিলেন না বলে জানা যায়। 

ব্যবসায়ী রওশন শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় থেকে সারা দেশে চাউল সরবরাহ ছাড়াও অন্যান্য বিভিন্ন ব্যবসা পরিচালনা করে আসছিলেন। তবে তিনি ডায়বেটিক, লিভার ও হার্ডের সমস্যাতেও ভুগছিলেন।

উল্লেখ্য, এর আগে জেলার রানীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের ঢাকা ফেরত ৮০ বছর বয়সী এক মৃত বৃদ্ধা করোনায় আক্রান্ত হয়ে এবং করোনা উপসর্গ নিয়ে সদরের এক যুবক ও এক গৃহবধূ মারা গেছেন। এছাড়া জেলায় এ পর্যন্ত ১২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ২৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন।
কেআই/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি