ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কুড়িগ্রামে স্ত্রীকে গলা কেটে হত্যা,স্বামী আটক 

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৫, ৩ জুন ২০২০

কুড়িগ্রামের রাজারহাটে হাফেজ স্বামী ধারালো ছুরি দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা করেছে। এ ঘটনা ঘটে মঙ্গলবার রাতে উপজেলার চাকিরপশার ইউনিয়নের নীলেরকুটি চওড়া গ্রামে। এঘটনায় পুলিশ বুধবার দুপুরে ঘাতক স্বামীকে আটক করেছে। 

এলাকাবাসীরা জানান,উপজেলার নীলেরকুটি চওড়া গ্রামের বাশারত উল্লার মেয়ে বিউটি বেগম (২৫) কে ৬ বছর আগে বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আব্দুল মতিনের হাফেজ ছেলে হাবিবুর রহমান (২৮) এর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই হাফেজ তার স্ত্রীকে নির্যাতন করতে থাকে। তাদের একটি মেয়ে সন্তান আছে। স্বামীর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যাওয়ায় বেশ কয়েকবার এলাকায় শালিশ বৈঠকও হয়। 

গত দুই সপ্তাহ আগে হাফেজ হাবিবুরের নির্যাতনে বিউটি বেগম আহত হলে বাবার বাড়ির লোকজন গিয়ে তাকে নিয়ে আসে। মঙ্গলবার রাতে ঘুম থেকে উঠে ছোট বোন বিথী তার বড় বোন বিউটিকে বিছানায় দেখতে না পেয়ে বাইরে গিয়ে খোঁজাখুজি শুরু করে। পরে তার স্বজনরা বাড়ির পাশে একটি ভূট্টা ক্ষেতে গোঙানো শব্দ পেয়ে ছুটে যায়। সেখানে বিউটির গলাকাটা লাশ দেখতে পান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

প্রাথমিকভাবে প্রত্যক্ষদর্শীরা ও মৃতের ছোট বোনের ধারণা,তার স্বামী টিনের ঘরের বেড়া কেটে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে মুখ বেঁধে বাইরে নিয়ে গিয়ে ভুট্টা ক্ষেতে তাকে গলা কেটে হত্যা করা হয়। 

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন,নিহতের লাশ উদ্ধার করে পোষ্ট-মর্টেম করার জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘাতক স্বামীকেও গ্রেফতার করা হয়। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি