ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে ঝুকিপূর্ণ এলাকা লকডাউন ঘোষণা

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:২৬, ৭ জুন ২০২০

নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া, জামতলা ও ফতুল্লার রূপায়ন টাউনকে আঞ্চলিকভাবে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে রেড জোন চিহ্নিত করে লকডাউন ঘোষণা করা হয়েছে। 

আজ রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা বিষয়ক কমিটির প্রেস বিফ্রিংয়ে এ ঘোষনা দেন জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি জসিম উদ্দদিন। 

এসময় জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচীব ও জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদ, সহকারী পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, ‘করোনাক্রান্তের সংখ্যার অনুপাতে এলাকা চিহ্নিত করে রেড, ইয়লো ও গ্রিন জোন হিসেবে ঘোষণা করা হবে। সে অনুযায়ী লকডাউন রাখা হবে।’

তিনি জানান, ‘পূর্বের অভিজ্ঞতায় দেখা গেছে অনেকেই সরকারের নির্দেশনা মানেনি। কিন্ত এখন লকডাউন ঘোষিত এলাকায় আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা শতভাগ লগডাউন নিশ্চিত করবে। পাশাপাশি এসব এলাকার মানুষের খাদ্য সরবরাহ ও টেলি মেডিসিন চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে।’

এদিকে আজ সিভিল সার্জন অফিস জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০২ জন। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৩ হাজার ৫শ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৯১০। আর মৃত্যু হয়েছে ৮৫ জনের। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি