ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুনামগঞ্জে একদিনেই করোনার শিকার ৯২ 

সুনামগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১১:২৬, ১৪ জুন ২০২০

সুনামগঞ্জে জেলা সদরসহ সাত উপজেলায় নতুন করে ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৫২৫ জনে দাঁড়িয়েছে।

শনিবার (১৩ জুন) রাতে সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে জেলা সদরে ৩৪, শিল্পনগরী ও প্রবাসী অধ্যুষিত ছাতকে ৩০, হাওরাঞ্চল ও সীমান্ত জনপদ তাহিরপুরে ২, হাওরাঞ্চল জামালগঞ্জে ১৮, দক্ষিণ সুনামগঞ্জে ৪, বিশ্বম্ভরপুরে  ২ এবং হাওর উপজেলা শাল্লায় একজন। 

নতুন আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ জেলা শহরের নতুনপাড়া আবাসিক এলাকার একই পরিবারের ৭ জন রয়েছেন। ওই পরিবারের এক ব্যক্তি প্রথমে করোনা আক্রান্ত হন। পরবর্তীতে এর ভুক্তভোগী হোন আরও ৬ সদস্য। এছাড়া জেলা শহরের আরপিননগর আবাসিক এলাকার অপর একটি পরিবারের ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন।  

জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ জন, উপসর্গে প্রাণ গেছে অপর এক ব্যবসায়ীর।

জানা গেছে, শনিবার ঢাকা ও সিলেটের ল্যাবে পৃথকভাবে এ জেলার ৪৮৫ জনের নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৯২ জনের করোনা পজেটিভ আসে। 

সিভিল সার্জন কার্যালয় দপ্তর  জানায়,  সিলেটে নমুনা পরীক্ষায় বিলম্বিত হওয়ায় বেশকিছু নমুনা ঢাকায় প্রেরণ করা হলে সেখান থেকে ২৮২ জনের প্রাপ্ত ফলাফলে ৩১ জনের করোনা শনাক্ত হয়। অপরদিকে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের পিসিআর ল্যাবে ২০৩ জনের নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৬১ জন আক্রান্ত হন।  

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি