ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

আত্রাই নদীতে নিখোঁজ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি: 

প্রকাশিত : ১৯:২২, ১৬ জুন ২০২০

নওগাঁর আত্রাই নদীতে গোসল করতে নেমে নিতি আক্তার নামে এক স্কুল ছাত্রী নিখোঁজ হয়। নিখোজের ২৪ ঘন্টা পর ভাসমান অবস্থায় বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার মিরাপুর ইটভাটা সংলগ্ন নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। 

এই শিশু কন্যার লাশ উদ্ধারের পর ওই এলাকায় এবং মৃতের পরিবারে শোকের ছায়া নেমে আসে। নিতি আক্তার উপজেলার আটগ্রাম গ্রামের প্রবাসী ফজলুর রহমানের মেয়ে ও উপজেলার কলকাকলি কিন্ডার গার্টেন স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী।
 
আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বেলা ১১টার দিকে উপজেলার আটগ্রাম গ্রামের পাশে নদীর ঘাটে তার ফুপাতো বোন জুতি আক্তারকে সাথে নিয়ে নদীতে গোসল করতে নামে নিতি। এক পর্যায়ে নিতি আক্তার সাঁতার কেটে নদীর মাঝ প্রান্তে পৌঁছালে পানির স্রোতে ভেসে যায়। 
পরে পুলিশ ,রাজশাহীর ডুবুরি দল ও এলাকাবাসী নদীর বিভিন্ন স্থানে তার সন্ধানে ব্যাপক উদ্ধার অভিযান চালায়। তবে ডুবরীদল ওইদিন রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালানোর পরেও নিতির কোন খোঁজ না পেয়ে তারা উদ্ধার কার্যক্রম বন্ধ ঘোষণা করে বলে ওই দলের টিম লিডার নূরুন নবী জানান। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি