ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নওগাঁয় পুলিশ ও চিকিৎসকের মাঝে স্বাস্থ্য সরঞ্জাম প্রদান

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৭, ১৯ জুন ২০২০ | আপডেট: ১৬:২৮, ১৯ জুন ২০২০

ঢাকাস্থ নওগাঁ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে নওগাঁয় সদর মডেল থানার পুলিশ সদস্য ও সদর হাসপাতালের চিকিৎসক,নার্স ও কর্মকর্তা কর্মচারীদের জন্য কোভিড-১৯-এর সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। 

শুক্রবার বেলা ১১টায় নওগাঁ সদর মডেল থানার ৭৫ জন পুলিশ সদস্যের জন্য সুরক্ষা সামগ্রী সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া’র নিকট হস্তান্তর করেন নওগাঁ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মো. কায়েস উদ্দিন। 

এ সময় সংগঠনের ট্রেজারার মো.খলিলুর রহমান উপস্থিত ছিলেন। এ সময় প্রত্যেকের জন্য ৩টি করে মাস্ক এবং দুই জোড়া করে গ্লাভস প্রদান করা হয়। 

এর আগে সকাল ১০টায় নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ৪০ জন চিকিৎসক, ৮৭ জন নার্স এবং ১০৯ জন অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের জন্য এসব সামগ্রী গ্রহণ করেন হাসপাতালের তত্বাবধায়ক ডা. মোমিনুল হক। নওগাঁ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি সরকারের অবসরপ্রাপ্ত সচিব সৌরেনরদনাথ চক্রবর্তীর পক্ষে সুরক্ষা সামগ্রী প্রদান করেন সংগঠনের উপদেষ্টা অসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো. শরিফুল ইসলাম খান। 

এ সময় প্রচার সম্পাদক মো. কায়েস উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দীপা সরকার এবং ট্রেজারার মো. খলিলুর রহমান উপস্থিত ছিলেন। 

সুরক্ষা সামগ্রী হিসেবে চিকিৎসকদের জন্য প্রত্যেককে ৫টি করে মাস্ক ও ২ জোড়া করে গ্লাভস এবং অন্যান্য সকলের প্রত্যেককে ৩টি করে মাস্ক ও ২ জোড়া করে গ্লাভস প্রদান করা হয়। সংগঠনটি  নওগাঁ জেলার অন্য ১০টি থানা এবং উপজেলা হাসপাতাল সমূহে অনুরুপ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করবে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি