ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নওগাঁয় করোনা শনাক্ত আরও ১৫: মোট আক্রান্ত- ২৩৬

নওগাঁ প্রতিনিধি: 

প্রকাশিত : ১৬:৫৬, ১৯ জুন ২০২০

নওগাঁয় মেডিক্যাল কলেজের একজন শিক্ষক এবং অফিস সহকারীসহ নতুন করে আরও ১৫ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে জেলা সদরে নওগাঁ মেডিক্যাল কলেজের এক শিক্ষক ও এক অফিস সহকারীসহ ৫ জন, রানীনগরে-৪ জন, মহাদেবপুরে-২ জন,  সাপাহারে-২ জন এবং পোরশা উপজেলায় ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৩৬-এ দাঁড়ালো। 

শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন। 

সিভিল সার্জন কন্টোল রুম থেকে জানানো হয়েছে গত ২৪ ঘন্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৭৪ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৫৫ জন, রানীনগর উপজেলায় ১৭ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১৩ জন, মান্দা উপজেলায় ৯ জন, বদলগাছি উপজেলায় ৫ জন, পত্নীতলা উপজেলায় ৯ জন, ধামইরহাট উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ১৮ জন, সাপাহার উপজেলায় ১২ জন এবং পোরশা উপজেলায় ৩১ জন। গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইনে ১৪ দিনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে ১৩৯ জনকে। 

এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৯ হাজার ৪শ ৬৯ জনকে এবং এ পর্যন্ত ছাড়পত্র দেয়া হয় ৮ হাজার ২শ ৪ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ২শ ৬৫ জন। গত ২৪ ঘন্টায় আরও ১ জন সুস্থ্য হয়েছেন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১৬১ জন। এদিকে করোনা আক্রান্ত হয়ে এপর্যন্ত মারা গেছে একশিশুসহ ৪ জন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি