ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে আরও ৩৭ জনের করোনা আক্রান্ত

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩০, ২৫ জুন ২০২০

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকাল কলেজের পিসিআর ল্যাবে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে।  বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে এই তথ্য জানা গেছে। 

সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিকাল অফিসার ডাঃ সৌমিত্র বসাক জানান,শহীদ এম মনসুর আলী মেডিকাল কলেজের পিসিআর ল্যাব থেকে আরও ১৮৮ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া গেছে। 

এদের মধ্যে ১৫১ জনের রিপোর্ট নেগেটিভ এবং ৩৭ জনের রিপোর্ট পজেটিভ। এই ৩৭ জনের মধ্য ১১ জন হচ্ছেন অন্য জেলার বাসিন্দা এবং ২৬ জন সিরাজগঞ্জ জেলার। ২৬ জনের মধ্যে ২ জনের আগেই করোনা শনাক্ত হয়েছিল এবং তাদের আবারো নমুনা সংগ্রহ করে টেস্ট করা হলে এবারও রিপোর্ট পজেটিভ আসে। জেলার নতুন শনাক্ত ২৪ জনের মধ্যে উল্লাপাড়া উপজেলার ৭ জন,কামারখন্দ উপজেলার ৫ জন,বেলকুচি উপজেলার ৪ জন, সিরাজগঞ্জ সদর উপজেলার ৩ জন,শাহজাদপুর উপজেলার ৩ জন ও কাজিপুর উপজেলার বাসিন্দা ২ জন।

সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের জেলা পরিসংখ্যানবিদ অফিসার মো. হুমায়ন কবীর জানান, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকাল কলেজের পিসিআর ল্যাবে এখন পর্যন্ত করোনা শনাক্তকারী ৩৫৫ জন ব্যাক্তিদের মধ্যে ৩৩৪ জন হচ্ছেন সিরাজগঞ্জ জেলার বাসিন্দা এবং অন্য ২১ জন হচ্ছেন অন্য জেলার।

সিরাজগঞ্জ জেলার মোট করোনা আক্রান্তের মধ্যে শীর্ষে রয়েছে তাঁত সমৃদ্ধ বেলকুচি উপজেলার ৯৮ জন। এরপর রয়েছে সিরাজগঞ্জ সদর উপজেলার  ৮৭ জন, শাহজাদপুর উপজেলার ৩৭ জন,রায়গঞ্জ উপজেলার ২৫ জন,চৌহালী উপজেলার ২৩ জন, কাজিপুর উপজেলার ২২ জন,উল্লাপাড়া উপজেলার ২১ জন,কামারখন্দ উপজেলার ১২ জন ও তাড়াশ উপজেলার ৯ জন। অন্যদিকে মোট করোনা আক্রান্তোদের মধ্যে সুস্থ হয়েছেন ২০ জন এবং মৃত্যুবরণ করেছেন ৩ জন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি