ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২, || মাঘ ৭ ১৪২৮

ময়লার গাড়ি থেকে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

সাভার প্রতিনিধি 

প্রকাশিত : ১২:২০, ২৭ জুন ২০২০

সাভারের আশুলিয়ায় ময়লার গাড়ি থেকে চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক ও যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুই নেতার বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেছেন ভুক্তভোগী আকবর আলী নামে এক ব্যবসায়ী।

শুক্রবার (২৬ জুন) রাত সাড়ে ১১টায় আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে অভিযুক্ত ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. উজ্জ্বল ও ধামসোনা ইউপি ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর কবিরকে গ্রেফতার করা হয়।

এর আগে একইদিন সন্ধ্যায় চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মারধরের শিকার হওয়া ওই ময়লা ব্যবসায়ী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ময়লা ব্যবসায়ী আকবর আলীর কাছে গত তিন মাস যাবৎ মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল ভাদাইল এলাকার বাসিন্দা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বল। অন্যথায় ভাদাইল এলাকায় ব্যবসা পরিচালনা করতে পারবে না বলেও ওই ব্যবসায়ীকে হুমকি দেয়া হয়। পরে শুক্রবার বিকেলে ব্যবসায়ী আকবর আলীকে ভাদাইল এলাকার নিজ কার্যালয়ে ডেকে নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল ও তার লোকজন। এ সময় ওই ব্যবসায়ী দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে উজ্জ্বল ও তার সঙ্গীরা তাকে মারধর করেন। 

পরে ভুক্তভোগী ব্যবসায়ী সন্ধ্যায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে রাতে ভাদাইল এলাকা থেকে উজ্জ্বল ও আলমগীরকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, ‘চাঁদাবাজির অভিযোগে আটক দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল (আজ) শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হবে।’

প্রসঙ্গত, গ্রেফতার ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বলের বিরুদ্ধে দখলবাজী, চাঁদাবাজী ও অবৈধ গ্যাস সংযোগ প্রদানসহ একাধিক মামলা রয়েছে।

এআই//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি