ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নরসিংদীতে ২৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩১, ২৯ জুন ২০২০

নরসিংদীতে পাচারের সময় ২৭ হাজার ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানা এলাকার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে মো. আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতিরগাঁও গ্রামের সানুর আলীর ছেলে মো. মিনার (২১), মাইক্রোবাস চালক সিলেটের মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের মো. নূর মিয়ার ছেলে মো. আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মাইক্রোবাস চালক মো. নোমান আহম্মেদ বকুল (৩২)।

আজ সোমবার দুপুরে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিন বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদের নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) তোফাজ্জল হোসেন, উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক, সহকারী উপ-পরিদর্শক দীপক কুমার সরকারসহ পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানা এলাকার ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং সংলগ্ন স্থানে অভিযান চালায়। এসময় সেখান থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ২৭ হাজার ইয়াবা উদ্ধার ও ৪ জনকে গ্রেফতার করা হয় ‘
 
গ্রেফতারকৃতরা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জের ভৈরব হয়ে নরসিংদীতে প্রবেশ করছিল। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি