ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বিএনপির সাবেক এমপি খান মজলিশ আর নেই 

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৯, ২৯ জুন ২০২০

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মিল্ক ভিটার সাবেক চেয়ারম্যান কামরুদ্দিন এহিয়া খান মজলিশ (সরোয়ার) আর নেই। 

রোববার (২৮ জুন) দিবাগত রাত ২টায় ঢাকার ধানমন্ডির কিডনি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তার মৃত্যুতে শাহজাদপুরে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে বিএনপির প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক জানিয়েছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ অ্যাডভোকেট মোকাদ্দেছ আলী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ গভীর শোক প্রকাশ ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

সিরাজগঞ্জ জেলা বিএনপির প্রধান উপদেষ্টা ও শাহজাদপুর উপজেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ এ মুহিত বলেন, ‘এই সৎ, নির্লোভ, নিবেদিতপ্রাণ মানুষটির অভাব কখনো পূরণ হবার নয়। সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের ২ বারের সংসদ সদস্য হিসেবে তিনি শাহজাদপুরের উন্নয়ন নিয়ে সোচ্চার ছিলেন। শাহজাদপুরবাসী তাকে চিরকাল মনে রাখবে। আল্লাহ তাকে জান্নাবাসী করুন।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি