ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে করোনায় সাবেক স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭, ২৯ জুন ২০২০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য পরিদর্শক শুশেন চন্দ্র বালো (৬৩) মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়ার পর তার করোনা শনাক্ত হয়। পরে তার শারিরীক অবস্থার অবনতি হলে গত ১১ জুন তাকে সাভার এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৬টায় তিনি মারা যান।

তার বাড়ি উপজেলা সদর ইউনিয়ন কলাকোপা বড়নগর গ্রামে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক হিসেবে অবসর গ্রহণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) ডা. হরগোবিন্দ সরকার অনুপ শুশেনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। সোমবার বিকালে স্বাস্থ্য বিধি মেনে উপজেলা উপজেলা  যুব ঐক্য পরিসদের সভাপতি সৎকার কমিটির দলনেতা অনুপম দত্ত নিপুর নেতৃত্বে কলাকোপা মহাশ্মশানে মরদেহ দাহ করা হয় 

এর আগে করোনায় আক্রান্ত হয়ে নবাবগঞ্জের এক নারীর মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে রোববার ভোর সাড়ে ৪টায় উপজেলার গালিমপুর শাহবাদ এলাকার মিনু বেগম (৭০) নামের এক নারী ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত মিনু বেগম গালিমপুর শাহবাদ গ্রামের এসএম হাবিবুল্লাহর স্ত্রী।

গালিমপুর ইউপি চেয়ারম্যান তপন মোল্লা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মিনু বেগম ঢাকায় তার মেয়ের বাড়িতে থাকতেন। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ফলাফল পজেটিভ আসে। 

রোববার বাদ মাগরিব স্বাস্থ্যবিধি মেনে উপজেলা দাফন কমিটির প্রধান নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলের নেতৃত্বে ইউপি চেয়ারম্যান তপন মোল্লার তত্ত্বাবধায়নে শাহবাদ পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন সম্পন্ন করা হয়।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি