ঢাকা, শুক্রবার   ০১ জুলাই ২০২২

মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় 

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৩, ৭ জুলাই ২০২০

মৌলভীবাজারে করোনা প্রতিরোধ, শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতি পর্যটনসহ সকল খাতের উন্নয়ন সমস্যা ও সম্ভাবনা বিষয়ে মৌলভীবাজার প্রেসক্লাব ও ইলেক্টনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। 

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে  নবাগত জেলা প্রশাসকের সভাপতিত্বে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। 

এই সভায় উপস্তিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক মামুনুর রশীদ ও মল্লিকা দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক পান্না দত্ত, ইলেক্টনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা। তথ্য বিভ্রাটরোধে সঠিক সময়ে সঠিক তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগীতার পাশাপাশি জেলার সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে কথা বলেন, সিনিয়র সাংবাদিক বকসী ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, বাংলাভিশনের প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, ইত্তেফাকের প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দেশটিভি প্রতিনিধি সালেহ এলাহী কুটি, মাছরাঙা টিভির প্রতিনিধি ফেরদৌস আহমদ, একাত্তর টিভির আহমেদ ফারুক মিল্লাদ, মৌমাছি কণ্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, যমুনা টিভির আফরোজ আহমদ ও এএস কাঁকন।

এসময় নবাগত জেলা প্রশাসক জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নসহ জনকল্যাণে প্রশাসনের কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগিতা চান। তিনি এ জেলার সম্ভাবনাময় পর্যটন খাতের উন্নয়ন ও জেলাকে বি-গ্রেড থেকে এ গ্রেডে উন্নয়নসহ উত্তাপিত বিষয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে আরও বলেন, আগামী ২০২১ সালে তিনি বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী মৌলভীবাজারবাসীকে নিয়ে পালন করার গৌরব অর্জন করতে চান।
কেআই/ 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি