ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১, || আষাঢ় ১ ১৪২৮

পদ্মায় নৌকা ডুবি: ৩ জনের লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৬, ৮ জুলাই ২০২০

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদিপুর এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৪ শ্রমিকের মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। এখনও জুয়েল শ্রমিক নদীতে নিখোঁজ রয়েছে। বুধবার (০৮ জুলাই) রাত ৮টায় তিনজনের মরদেহ উদ্ধার হয়। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, তিনজনের মরদেহ উদ্ধারের মধ্য দিয়ে আজকের উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার আবারও উদ্ধার অভিযান পরিচালনা করা হবে। 

পাবনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সাইফুজ্জামান জানান, মঙ্গলবার (০৭ জুলাই) সকালে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধারে ডুবুরি দলসহ ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে। বুধবার দুপুর ১টায় শরিফুল ইসলাম নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। বেলা তিনটার দিকে প্রথম মরদেহ থেকে প্রায় ২০০ গজ দূর থেকে জুবা নামের আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যায় জাকির নামের আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (০৭ জুলাই) সকালে পদ্মানদীর চর সাদিপুর এলাকায় নৌকাডুবে যাওয়ার ঘটনায় ১৩ জনের মধ্যে নয়জন শ্রমিক সাঁতরে এবং স্থানীয়দের সাহায্যে উদ্ধার হন। সাঁতার না জানায় চারজন পানিতে ডুবে নিখোঁজ হয়। ঘটনার পর থেকেই নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। এখনও নিখোঁজ রয়েছেন ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জামালপুর গ্রামের হারান শেখের ছেলে জুয়েল (৩০) ।

আজ উদ্ধার হয়েছেন, ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউননিয়নের জামালপুর গ্রামের রঞ্জিতের ছেলে জুবায়ের ওরফে জুবা (৩২), একই এলাকার আব্দুল জলিলের ছেলে শরিফুল ইসলাম এবং নজুর ছেলে জাকির (২৫) । বুধবার (০৮ জুলাই) দুপুরে থেকে সন্ধ্যা পর্যন্ত মরদেহ তিনটি উদ্ধার করে পাবনা ফায়ার সার্ভিস।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি