ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১, || বৈশাখ ৮ ১৪২৮

ভোলায় করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবের উদ্বোধন

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭, ১৩ জুলাই ২০২০ | আপডেট: ১৭:৪৮, ১৩ জুলাই ২০২০

ভোলা ২৫০ শয্যার হাসপাতালে করোনা পরীক্ষার জন্য স্থাপিত হয়েছে পিসিআর ল্যাব। সোমবার দুপুরে এই ল্যাবের উদ্বোধন করেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ভার্চুয়াল সিস্টেমে উদ্বোধনকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল পদক্ষেপের কথা তুলে ধরেন। 

তোফায়েল আহমেদ  করোনাকালীন বর্তমান পরিস্থিতিতে সামনের ঈদের সময় এক স্থান থেকে অন্যস্থানে না গিয়ে যার যার অবস্থান থেকে ঈদ উৎসব উৎযাপনের জন্য ব্যক্তিগত অনুরোধ জানান। 

এদিকে উদ্বোধনী অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে আরও উপস্থিত থাকেন, ভোলার-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল,পরিকল্পনা সচিব (করোনাকালীন ভোলা অঞ্চলের দায়িত্বরত) আবুল কালাম আজাদ,  জোনাল কমান্ডার কোস্টর্গাড দক্ষিণ জোন , বরিশাল বিভাগীয় কমিশণার অমিতাভ সরকার, ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,  হাসপাতালেল তত্বাবধায়ক সিরাজুল ইসলাম , সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালি  বক্তব্য রাখেন। 

এসময় উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিদুর রহমান, সম্পদ অমিতাভ রায় অপু , সাংবাদিক নাসির লিটন,হাসিব রহমান, মেজবাহ উদ্দিন শিপু, কামরুল ইসলাম, অচিন্ত্য মজুমদারসহ সুশীল সমাজের প্রতিনিধিরা। 

এদিকে ৬ জন ডাক্তারের মধ্যে তিনজন যোগদান করেছেন। অপরদিকে ল্যাব কনসালটেন্ট হিসেবে মাইক্রোবাইয়োলজি ও মলিকুলার বাইয়লজি বিষয়ে মাস্টার্স কোর্স করা ফারজানা মিম ও আবিদ হোসেন যোগদান করেছেন। 
কেআই/
 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি