ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় এ্যাকশনে পুলিশ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ১৮ জুলাই ২০২০ | আপডেট: ১৭:০৪, ১৮ জুলাই ২০২০

সুনামগঞ্জে দিন দিন বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্ত সংখ্যা, যার কারণে হঠাৎ অনেকটা কঠোর অবস্থান নিতে দেখা গিয়েছে পুলিশ সদস্যদের। আজ শনিবার সকালে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় স্বাস্থ্যবিধি না মানায় পথচারীদের রাস্তায় বসিয়ে তাদের বুঝিয়ে মাস্ক পড়িয়ে দেয় পুলিশ। তবে পুলিশ বলছে মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আবারও কঠোর অবস্থান গ্রহন করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য আবারও কঠোরভাবে মাঠে নেমেছেন পুলিশ সদস্যরা। মানুষকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মানাতে সুনামগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বসানো হয়েছে চেকপোস্ট। এছাড়া মাইকিং এর মাধ্যমেও মানুষকে মাস্ক পরার জন্য উৎসাহ প্রদান করতে দেখা যায় পুলিশ সদস্য। 

আজ শনিবার থেকে পুলিশের কথা অমান্য করে মাস্ক ছাড়া যারা ঘর থেকে বাহির হচ্ছেন তাদেরকে কঠোর শাস্তি হিসেবে প্রকাশ্যে যারা মাস্ক না পড়ে রাস্তায় ঘুরাফেরা করছে তাদের রাস্তায় বসে রাখতে দেখা যায় পুলিশ সদস্যদের। পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, করোনাভাইরাসে মধ্যে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্য আমরা পুলিশ সদস্যরা কঠোর অবস্থানে রয়েছি। আমরা মানুষদের স্বাস্থ্যবিধি মানাতে নানা রকমের প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছি, তবে যারা স্বাস্থ্যবিধি না মেনে ঘর থেকে বাহির হবে তাদের কঠোরভাবে হস্তক্ষেপ করবো।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি