ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে করোনায় আরও একজনের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১২:২০, ২০ জুলাই ২০২০ | আপডেট: ১২:৩৭, ২০ জুলাই ২০২০

ঠাকুরগাঁও জেলায় করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল তিনজনে।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, নতুন করে করোনায় মারা যাওয়া ব্যক্তির বয়স ৫৫ বছর। তিনি বালিয়াডাঙ্গী উপজেলার বোবরা মোড়লহাট এলাকার বাসিন্দা ছিলেন। গত ১৬ জুলাই তিনি করোনার উপসর্গ নিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হলে ওইদিন রাতেই তিনি মারা যান। পরে তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে রোববার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। তিনি দীর্ঘদিন যাবৎ ক্রনিক কিডনি ডিজিজ এবং ব্রঙ্কিয়াল অ্যাজমা রোগে ভুগছিলেন।

তিনি আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী মৃত্যুবরণকারী ব্যক্তির করোনা পজিটিভ রেজাল্ট আসে। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৮৫ জন, যাদের মধ্যে ২১৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৩ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলা থেকে ২৮ জন সন্দেহভাজন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি