ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কিশোরের ‘আত্মহত্যার’ পর চট্টগ্রামে ১২ এসআই বদলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২, ২০ জুলাই ২০২০ | আপডেট: ২০:০৬, ২০ জুলাই ২০২০

চট্টগ্রামে নগর পুলিশের ১২ এসআইকে একযোগে বদলি করা হয়েছে। ১৬ জুলাই রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ মসজিদ গলিতে এক কিশোরের ‘আত্মহত্যার’ পর রোববার এ বদলির আদেশ এল। 

সে দিন সাদা পোশাকে পুলিশের এক এসআই ওই কিশোরের বাসায় অভিযান চালায়। অভিযানে মা ও বোনকে লাঞ্ছনার অপমান সইতে না পেরে কিশোর আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে জানা যায়। 

বদলি বিষয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (সদর) আমীর জাফর জানান, সবাইকে ‘অ্যালার্ট’ করার জন্য এই আদেশ। 

সাদা পোশাকে অভিযান বিষয়ে তিনি বলেন, কখনো কখনো সাদা পোশাকে অভিযান করতেই হয়। লোকাল জোনের ডিসির (উপ-কমিশনার) পারমিশন নিয়ে তা করতে হয়। সেখানে যদি কোন ফাঁকফোকর থাকে তাহলে আমরা সেক্ষেত্রে ব্যবস্থা নিয়ে থাকি। সাদা পোশাকে ডিউটির বিষয় নিয়ে ইতোমধ্যে কমিশনার স্যার বিভিন্ন ডিসিদের নির্দেশনা দিয়েছেন।

দক্ষিণ বিভাগের কোতোয়ালী থানার এসআই সজল কান্তি দাশ, তারিকুজ্জামান, সরদঘাট থানার এসআই তন্ময় ভট্টাচার্য্য, মোর্শেদ আলম, বাকলিয়া থানার এসআই এসএম জামাল উদ্দিন, রেজোয়ানুল ইসলামকে বদলি করা হয়।

উত্তর বিভাগের জোনের বায়েজিদ বোম্তামী থানার এসআই গোলাম মোহাম্মদ নাসিম, পাঁচলাইশ থানার আব্দুল মোমিন, চান্দগাঁও থানার সালাউদ্দিন খান নোমান, পশ্চিম জোনের ডবলমুরিং থানার এসআই হাসানুজ্জামান রোমেল, হালিশহর থানার পলাশ চন্দ্র ঘোষ, পাহাড়তলী থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদকে বদলি করা হয়। 

আর কিশোরের ‘আত্মহত্যার’ ঘটনায় এসআই সোহলেকে ক্লোজ করা হয়। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি