ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

দক্ষ কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সরাইলে সেমিনার

নারায়ন চক্রবর্ত্তী,সরাইল

প্রকাশিত : ২০:১৯, ২০ জুলাই ২০২০ | আপডেট: ২০:২০, ২০ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দক্ষ যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করার লক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা পর্যায়ে প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এ,এস,এম মোসার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, এলজিআরডির উপজেলা ইঞ্জিনিয়ার নিলুফারা ইয়াসমিন, উপজেলা যুব উন্নয়ন অফিসার নাজমা বেগম,সমাজসেবা অফিসার আবু নাঈম মৃধা, মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান,মৎস অফিসার মাইমুনা জাহান। অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানের কর্মকর্তা প্রশিক্ষক বাছিরুল ইসলাম।
  
প্রেসব্রিফিং ও সেমিনারে বক্তাগণ বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাধ্যমে প্রশিক্ষণ গ্রহণ করে দক্ষ হয়ে বিদেশ গেলে অর্থ ও সম্মান দুটোই পাওয়া যায়। তাই সরাইল উপজেলা থেকে যারা বিদেশ যেতে আগ্রহী তারা যেন দালালের খপ্পরে না পরে, তারা যেন অবশ্যই ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান কার্যালয়ে প্রশিক্ষণ গ্রহন করার মাধ্যমে যান,  এ বিষয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচার করার জন্য সেমিনারে গণমাধ্যমকর্মীদেরকে বিশেষভাবে অনুরোধ করা হয়।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি