ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭, ২১ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩০৭ বোতল ইস্কফ সিরাপ, সাড়ে ৭ কেজি গাঁজা ও ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।

মঙ্গলবার সকালে ও সোমবার বিকেলে আখাউড়া উপজেলা ও বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, আখাউড়া উপজেলার মসজিদপাড়ার শিল্পী  বেগম-(১৮), একই উপজেলার আইরল গ্রামের খলিল মিয়া-(৩০), ধর্মনগর গ্রামের রুহুল আমিন সাজু-(৪৪) ও ছোট কুড়িপাইকা গ্রামের রফিকুল ইসলাম রনি-(২৫)।

বিকেলে বিজিবির সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বিজয়নগর উপজেলার তোফায়েলনগর গ্রাম থেকে ৪ কেজি গাঁজা, ইকরতলী গ্রাম থেকে ৪৭ বোতল ইস্কফ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়া অপর অভিযানে আখাউড়া উপজেলার হীরাপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ২'শ বোতল ইস্কফ ও আজমপুর রেলষ্টেশন থেকে সাড়ে তিন কেজি গাঁজাসহ মাদকব্যবসায়ী শিল্পী বেগমকে গ্রেফতার করা হয়। এছাড়াও আখাউড়া উপজেলার আইরল গ্রামে অভিযান চালিয়ে ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী খলিল মিয়া ও রুহুল আমিন সাজুকে গ্রেফতার করা হয়।

এদিকে গত সোমবার বিকেলে আখাউড়া উপজেলার ছোটকুড়িপাইকা গ্রাম থেকে ৬০ বোতল ইস্কফ সিরাপসহ মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম রনিকে গ্রেফতার করা হয়।

এ সব ঘটনায় বিজয়নগর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লাখ ৫৩ হাজার ৭৫০ টাকা।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি