ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৫ ১৪২৭

সাতক্ষীরায় করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৭, ২২ জুলাই ২০২০ | আপডেট: ১৬:২৪, ২২ জুলাই ২০২০

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। গতরাত থেকে আজ বুধবার সকাল পর্যন্ত সময়ে তারা মারা যান। 

মৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ওবায়দুরনগর গ্রামের আছিরউদ্দিন মোড়লের ছেলে আব্দুর রহিম (৭০), একই উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের নিতাই চন্দ্র মন্ডলের ছেলে সুভাষ চন্দ্র মন্ডল (৬৫) ও দেবহাটা উপজেলার শ্রীরামপুর গ্রামের দাউদ আলীর ছেলে আলকার কবীর (৫০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ভবতোষ কুমার মন্ডল জানান, ‘গত ১৮ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন (২) এ ভর্তি হন সাতক্ষীরা সদরের ওবায়দুরনগরের আব্দুর রহমান। বুধবার ভোর ৪টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’

অপরদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল সন্ধ্যায় মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন সদরের ব্রহ্মরাজপুর গ্রামের সুভাষ মণ্ডল। রাত ১২টার দিকে তিনি মারা যান।

একইভাবে দেবহাটার শ্রীরামপুরের আলকার কবীরকে সর্দি, কাশি ও জ্বর নিয়ে বুধবার সকাল সাড়ে ৬টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

মারা যাওয়ার পর তাদের নমুনা সংগ্রহ করা হয়। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি ও তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে।

এআই/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি