ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

এম হেদায়েত,সীতাকুণ্ড

প্রকাশিত : ২২:৫১, ২৫ জুলাই ২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার বিকালে পৌরসদরের পন্থিছিলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম নুর বেগম (৬০)। তিনি উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব লালানগর গ্রামের মনছুর ভূঁইয়া বাড়ির আবুল মনছুর ভূঁইয়ার স্ত্রী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃদ্ধার নুর বেগম পন্থিছিলায় অবস্থিত মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকে শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে নিজ বাড়ি বারৈয়াঢালার পূর্ব লালানগরে ফেরার উদ্দেশ্যে পন্থিছিলা বাজার এলাকায় মহাসড়কে আসেন। 

পন্থিছিলার বাসিন্দা স্থানীয় সাংবাদিক নজরুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৪টার দিকে পন্থিছিলায় মহাসড়কের আইলেনের উপরে গিয়ে দাঁড়াতে অবস্থায় ঢাকামুখী একটি কন্টেইনার লরি নিয়ন্ত্রণ হারিয়ে গিয়ে তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে চমেক হাসপাতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়।

বারৈয়াঢালার ইউপি চেয়ারম্যান মো. রেহান উদ্দিন রেহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পূর্ব লালানগর গ্রামের ভূঁইয়া বাড়ির বাসিন্দা বৃদ্ধা নুর বানু পন্থিছিলার মেয়ের বাড়ি থেকে ফেরার পথে মহাসড়কে গাড়ি চাপা পড়ে মারা যান। ঘটনার পর আমি তার মৃত্যুর বিষয়ে নিশ্চিত হয়েছি।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি