ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০০:১৯, ২৮ জুলাই ২০২০ | আপডেট: ০০:২০, ২৮ জুলাই ২০২০

করোনাভাইরাস সংক্রমনরোধে ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের জন্য স্বাস্থ্য সুরক্ষা-সরঞ্জাম সামগ্রী প্রদান করেছেন বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেড (বিজিএফসিএল) কর্তৃপক্ষ। 

সোমবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের আহবায়ক খ.আ.ম রশিদুল ইসলামের কাছে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন বিজিএফসিএলের উপমহাব্যবস্থাপক ও স্বাস্থ্য বিভাগের প্রধান চিকিৎসা কর্মকর্তা এবং শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক মোঃ রফিকুল বারী।

এ সময় উপস্থিত ছিলেন, বিজিএফসিএলের ব্যবস্থাপক (কল্যান) আব্দুল হক, উপ-ব্যবস্থাপক (নিরাপত্তা) মোঃ খালেকুজ্জামান উজ্জ্বল, সাংবাদিক মোঃ সাদেকুর রহমান, রিয়াজ উদ্দিন জামি, জাবেদ রহিম বিজন, মো. বাহারুল ইসলাম মোল্লা, নিয়াজ মোহাম্মদ খান বিটু, ইব্রাহিম খান সাদাত, মুজিবুর রহমান খান, আজিজুর রহমান পায়েল ও শাহাদৎ হোসেন। 

বিজিএফসিএলের পক্ষ থেকে সাংবাদিকদের  দেয়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে দুই হাজার ৫০টি মাস্ক, ৮৪টি স্যানিটাইজার, ১ হাজার ৫শত হ্যান্ড গ্লাবস এবং ৩০০টি টুপি।

এ সময় প্রেসক্লাবের আহবায়ক খ.আ.ম রশিদুল ইসলাম বলেন, করোনার এই সংকটকালীন সময়ে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। তারা বিভিন্ন জায়গায় সংবাদের খোঁজে যাচ্ছেন। জেলার কয়েকজন সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার এই সময়ে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম দিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ানোর জন্য তিনি বিজিএফসিএল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি