ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

‘করোনা ও বন্যা মোকাবিলা করে আমরা ঘুরে দাঁড়াব’ 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৫, ২৮ জুলাই ২০২০

করোনা ও বন্যা মোকাবিলায় সরকার সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে জানিয়ে ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেছেন, ‘বন্যা দুর্গতদের ত্রাণ নিশ্চিত করা হবে। চলমান মহামারি করোনা ও বন্যা মোকাবিলা করে আমরা আবারও ঘুরে দাঁড়াবো।’

আজ মঙ্গলবার সকালে দোহারের চরমাহমুদপুর, বিলাসপুর, নারিশা ও মুকসুদপুরের মধুরখোলা এলাকার বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

বানভাসিদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনারা ভাগ্যবান যে সালমান এফ রহমানের মতো একজন এমপি পেয়েছেন। তিনি অত্যন্ত ভাল মানুষ। সরকারের পাশাপাশি তিনি নিজেও আপনাদের জন্য ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।’

এর আগে সকালে তিনি নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের সাদাপুর খালের ভাঙ্গন কবলিত স্থান এবং উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কাশিয়াখালী বেরি বাধ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফ এম ফিরোজ আলম, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, দোহার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল সাইদ,উপজেলা জনস্বাস্থ্য ও প্রকৌশল কর্মকর্তা মেহেদি হাসান রিগ্যান, ফুলতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে।

এআই/আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি