ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

শার্শায় করোনায় মৃত্যুবরণকারীদের স্মরণে দোয়া অনুষ্ঠিত 

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৬, ২৯ জুলাই ২০২০

যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা মোকাবেলা করা সম্ভব। সরকার করোনা মোকাবেলা করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। করোনা হতে রক্ষা পেতে সামাজিক দুরত্ব বজায় রাখা ও স্বাস্থ্য বিধি মেনে চলার কোন বিকল্প নেই।

বুধবার দুপুরে শার্শায় করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা ও মৃত্যুবরণকারীদের রুহের মাগফিরাত কামনায় এক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা অলোক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু। 

এ সময় বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ,সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি