ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে সীতাকুণ্ড থানার ওসির মতবিনিময়

এম হেদায়েত, সীতাকুণ্ড 

প্রকাশিত : ২৩:৫৯, ২৯ জুলাই ২০২০

সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুলাই) দুপুর ১২টায় থানার হল রুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অফিসার ইনর্চাজ সীতাকুণ্ডকে মাদক মুক্ত করার জন্য সকলের ঐক্যবন্ধ ভাবে সহযোগিতা কামনা করেন।

এসময় ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, সরকার সারা দেশকে ডিসেম্বরের মধ্যে মাদকমুক্ত করার অঙ্গিকার করেছে তারই অংশ হিসেবে আমরাও সীতাকুণ্ড উপজেলাকে মাদক মুক্ত করতে চাই, তারজন্য সকলের সহযোগীতা প্রয়োজন, বিশেষ করে সাংবাদিকদের।

তিনি আরো বলেন, সাংবাদিকরাই মূলত আমাদের প্রধান সোর্স। তাদের সহযোগীতা ছাড়া আমরা মাদকবিরোধী কাজ করতে পারবোনা।
তিনি সীতাকুণ্ড উপজেলায় আইন-শৃঙ্খলা রক্ষায় এবং মাদক, সন্ত্রাস,চুরি-ডাকাতীসহ যেকোন অপরাধ দমনের কাজে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সুমিত্র চক্রবর্তী, সহ-সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাবেক সভাপতি এম.সেকান্দর হোসাইন। এসময় প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের পক্ষ থেকে সকল প্রকার অপরাধ, মাদক, জুঁয়া, সন্ত্রাস দমনে থানাকে সহযোগীতার আশ্বাস দেওয়া হয় এবং কোন নিরাপরাধ মানুষ যাতে হয়রানীর শিকার নাহয় তার জন্য ওসির প্রতি আহবান জানানো হয়।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি