ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টেকনাফ চেকপোস্টের সকল পুলিশ সদস্য প্রত্যাহার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৯, ২ আগস্ট ২০২০

বাহারছড়া কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলি

বাহারছড়া কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলি

কক্সবাজারের টেকনাফে শামলাপুর চেকপোস্ট পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত হওয়ার ঘটনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ সকল পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় তাদের প্রত্যাহার করে কক্সবাজার পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। কক্সবাজার পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার সন্ধ্যায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাজাহান আলিকে আহ্বায়ক করে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ। 

এ কমিটির সদস্য হিসেবে রয়েছেন কক্সবাজার জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপার, সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের জিওসি এবং কক্সবাজার এরিয়া কমান্ডারের একজন উপযুক্ত প্রতিনিধি।

পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন জানান, অবসরপ্রাপ্ত একজন সেনা কর্মকর্তা নিহতের ঘটনায় ইতিমধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনায় ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠিত হয়েছে। ঘটনার তদন্তের স্বার্থে টেকনাফের বাহারছড়া কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলিসহ ২০ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহার করা পুলিশ সদস্যদের ইতিমধ্যে কক্সবাজার পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। 

তিনি আরও জানান, নতুন করে আরও ২০ পুলিশ সদস্যকে বাহারছড়া তদন্তকেন্দ্রে নিয়োগ দেয়া হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি