ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

মির্জাপুরে ২ যুবকের গলাকাটা লাশ উদ্ধার 

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০২, ৮ আগস্ট ২০২০ | আপডেট: ১৩:০৪, ৮ আগস্ট ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের পাশের ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করে। 

এ সময় একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। মৃতরা হলেন, কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ হোসেন ব্যাপারীর ছেলে মাসুদ রানা (৩৬) ও রংপুরের কোতোয়ালি থানার মকবুল হোসেনের ছেলে মো. মামুন (৩৪)।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার মো. আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক দিপু জানান, ‘সকালে স্থানীয়রা ওই ডোবার পানিতে একটি মোটরসাইকেলের হেলমেট ও একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলসহ লাশটি উদ্ধার করা হয়। পরে ডুবুরি দল ২০ মিনিট পর আরও একজনের লাশ উদ্ধার করে। দুজনকেই গলাকাটা অবস্থায় পাওয়া যায়।’

এছাড়া ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার করা হয়েছে। 

এদিকে, ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার ( মির্জাপুর সার্কেল), মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান এবং ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে।’


এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি