ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু না হলে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না: এমপি শাওন

ভোলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:৩২, ১৫ আগস্ট ২০২০

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে আমরা বাঙালি মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না।

জাতিন পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাতে তিনি এ কথা বলেন। 

শাওন বলেন, বাংলা ভাষা ও মাতৃভাষার মর্যাদা বঙ্গবন্ধুই বিশ্বের কাছে তুলে ধরেন। দু:খের বিষয় যাদের জন্য নিজের পরিবারের মায়াকেও তুচ্ছ মনে করে দেশ স্বাধীন করলেন, সেই দেশেরই কিছু মীরজাফরের প্রেতাত্মা বঙ্গবন্ধুকে হত্যা করল।

তিনি বলেন, বাঙালিকে কোন অপশক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

এর আগে সকাল ৬টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন এমপি শাওন। পরে মাদ্রাসা মাঠে আয়োজিত শোকসভা ও দোয়া মোনাজাতে অংশ নেন। এছাড়া সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে গরীব, অসহায়দের মাঝে খাবার বিতরণও করেন তিনি। 

এ সময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,  পৌরসভা মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি