ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিংড়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৩, ১৮ আগস্ট ২০২০

নাটোরের সিংড়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এঘটনায় অভিযুক্ত মহিদুল ইসলামকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার নাছিয়ারকান্দি গ্রামে নিজ বাড়িতে গত শুক্রবার দুপুরে প্রতিবেশী শিশুকে একা পেয়ে মুখ ও হাত ওড়না দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষক গ্রামের মৃত আব্দুল আজিজ মন্ডলের ছেলে মহিদুল ইসলাম। 

এসময় শিমুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে ওই শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার দুপুরে ওই শিশুর বাবা বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্ত মহিদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

শিশুর বাবা জানান, স্ত্রী ও মেয়েকে রেখে তিনি রাজশাহীতে দিনমজুরের কাজ করতে যান। দেরিতে খবর পেয়ে বাড়িতে এসে মেয়েকে হাসপাতালে ভর্তি এবং থানায় মামলা করেন। তিনি আসামীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি