ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নাটোরে করোনা উপসর্গে এনজিওকর্মীর মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১২:২০, ২০ আগস্ট ২০২০ | আপডেট: ১২:২৩, ২০ আগস্ট ২০২০

পাবনায় কর্মরত আওয়াল তালুকদার (৪৫) নামে নাটোরের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বুধবার রাতে তিনি পাবনায় মারা যান এবং বৃহস্পতিবার সকালে রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে তাকে নাটোর শহরের বড়গাছা কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত আওয়াল তালুকদার নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরিয়া ইউনিয়নের সাধনগর গ্রামের মৃত খালেক তালুকদারের ছেলে।

মৃতের মামাতো ভাই নলডাঙ্গা এলাকার গণমাধ্যমকর্মী রানা আহমেদ করোনায় আক্রান্ত হয়ে আওয়াল তালুকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সে গত তিন দিন ধরে সর্দি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি পাবনার একটি এনজিওতে চাকরি করার সুবাদে সেখানে ভাড়া বাসাতেই চিকিৎসারত ছিলেন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ  ও সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমকে অবহিত করে রাষ্ট্রীয়ভাবে নাটোরে দাফনের আবেদন জানানো হয়। তাদের ব্যবস্থাপনায় রাতেই মৃতের লাশ নাটোর শহরের বড়গাছা এলাকায় তার বাসভবনে আনা হয়। বৃহস্পতিবার সকালে বড়গাছা কবরস্থানে (বুড়াপীর দরগা এলাকায়) রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় দাফন করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, মৃতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পাবনার প্রশাসনিক ও স্বাস্থ্য বিভাগের সহায়তায় মৃতের  লাশ দাফনের জন্য বুধবার রাতেই মৃতের নিজ বাসভবন শহরের বড়গাছা এলাকায় আনা হয়।

এর আগে পাবনার স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় ও স্বাস্থবিধি অনুসারে তার দাফন সম্পন্ন করা হয়। এসময় সদর সহকারী কমিশনার (ভূমি) আবু হাসানসহ মৃতের স্বজনদের অনেকেই উপস্থিত ছিলেন।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি