ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পাথর ভর্তি ট্রাকে ফেনসিডিল, আটক ৩

জয়পুরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৪৪, ২১ আগস্ট ২০২০

জয়পুরহাটে মাদকবিরোধী বিশেষ অভিযানে পাথর বোঝাই ট্রাকসহ ৭২৭ বোতল ফেনসিডিলসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার সকালে পাঁচবিবি উপজেলার বটতলী মোড় লতিহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের সিরাজুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৩৫), একই এলাকার মৃত ইন্দাজুল তালুকদারের ছেলে ওবায়দুল তালুকদার (২২), দিনাজপুর জেলার হাকিমপুরের মৃত মজের আলীর ছেলে মাহাবুব আলী সাঈদ (৩৫)।

র‌্যাব সূত্রে জানা গেছে, আটক ব্যক্তিদের কাছ থেকে ৭২৭ বোতল ফেনসিডিল, একটি ট্রাক, মাদক বিক্রয়লব্ধ নগদ ১৪ হাজার ৫শ’ টাকা, তিনটি মোবাইল সেট, চারটি সিম কার্ড, দুটি মেমোরি কার্ডসহ ১৩ দশমিক ৭৬ মেট্রিক টন পাথর উদ্ধার করা হয়।

র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা পাথর ভর্তি ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় ফেনসিডিল নিয়ে জয়পুরহাট হতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। দীর্ঘদিন ধরে তারা অবৈধভাবে ফেনসিডিল সংগ্রহ ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।’

পাঁচবিবি থানায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি