ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে প্রতিবন্ধীকে গাছে বেঁধে নির্যাতন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ২১ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে প্রতিবন্ধী আব্বাস উদ্দিনকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার  দিনগত রাতে আলমডাঙ্গা উপজেলার ছত্রপাড়া গ্রাম থেকে পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন,আলমডাঙ্গা উপজেলার ছত্রপাড়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে নাসির উদ্দিন ও হাফিজুর রহমানের ছেলে জামাল উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, ১২ আগস্ট বিকেলে ছত্রপাড়া গ্রামের জামাল উদ্দিনের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে আব্বাস উদ্দিনকে গ্রামবাসী আটক করে। তাকে দড়ি দিয়ে বেঁধে লাথি ঘুষি মেরে আহত করে। পরে গাছে গামছা দিয়ে বেঁধে তাকে নির্যাতন করা হয়। নাসির উদ্দিন, মোমিন আলি ও জামাল উদ্দিনসহ বেশ কয়েকজন মিলে তাকে নির্যাতন করে। নির্যাতনের ঘটনাটি ভিডিও করে গ্রামের একজন ফেসবুকে ছড়িয়ে দেয়।

নির্যাতনের ঘটনায় আব্বাস উদ্দিনের বড়ভাই রিয়াজুল হক বাদী হয়ে তিন জনের নাম উল্লেখসহ কয়েক জনকে অজ্ঞাত আসামি করে আলমডাঙ্গা থানায় বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করেন। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ছত্রপাড়া গ্রাম থেকে নাসির উদ্দিন ও জামাল উদ্দিনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগের ঘটনায় ১৩ আগস্ট আলমডাঙ্গা থানায় একটি মামলা হয়। সেই মামলায় আব্বাস উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে পুলিশ আদালতে সোপর্দ করলে বিচারক জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি