ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে আক্কাস হত্যার আসামী এসআই রতন গ্রেফতার 

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৮, ২১ আগস্ট ২০২০ | আপডেট: ২২:৪১, ২১ আগস্ট ২০২০

কুড়িগ্রামের রাজারহাটের উমরমজিদ এলাকায় তুচ্ছ ঘটনায় আক্কাস আলী নামে এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যার মূল আসামী পুলিশের এসআই (সাময়িক বরখাস্ত) রতন মোস্তাককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে গাইবান্ধা থেকে তাকে গ্রেফতার করে রাজারহাট থানা পুলিশ। রতন মোস্তাক গাইবান্ধা জেলার ফুলছড়ি থানায় কর্মরত আছেন। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের হাজী পাড়ায়।

অভিযোগ ও নিহত আক্কাস আলীর বড়ভাই খোরশেদ আলম জানান, ঈদুল ফিতরের সময় রমজান মাসের তারাবি নামাজে ঈমামের বেতন ৫০ টাকা কম দেয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে ঈদুল আজহার দিন সন্ধ্যায় এসআই রতন মোস্তাকসহ তার পরিবারের লোকজন আক্কাস আলী ও ভাগিনা সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসায় থাকা অবস্থায় আক্কাস মারা যায়। ঘটনার রাতে ১৭ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই খোরশেদ আলম। এঘটনায় এলাকাবাসী ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করলেও মূল আসামী এসআই রতন মোস্তাকসহ অন্যান্যরা আত্মগোপন করে। 

এঘটনায় রাজারহাটসহ কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করে নিহতের পরিবারসহএলাকাবাসী।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মূল আসামী রতন মোস্তাককে গাইবান্ধা থেকে আটকের পর তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়াও মামলার পর রতন মোস্তাককে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি