ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রান্নার কথা বলে দুইবোনকে গণধর্ষণের অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৮, ২৬ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় রান্নার কথা বলে বাবুর্চি দুই বোনকে মুঠোফোনে বাড়িতে ডেকে রাতভর গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে পাঁচ যুবকের বিরুদ্ধে।

সোমবার (২৪ আগস্ট) রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। গণধর্ষণের শিকার ওই দুই বোন পুলিশ হেফাজতে রয়েছেন। আজ বুধবার তাদের ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার ধর্ষিতারা দর্শনা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে অভিযুক্তদের একজন আনোয়ার হোসেন সুমনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। 

আনোয়ার হোসেন সুমন একই গ্রামের রইচ উদ্দীনের ছেলে।

দর্শনা থানার ওসি মাহব্বুর রহমান জানান, নির্যাতিত ওই দুই নারী আপন বোন। তারা একটি ডেকোরেটরে বার্বুচির কাজ করে জীবিকা নির্বাহ করেন। গত সোমবার বিকেলে অভিযুক্তরা তাদের বাড়িতে একটি অনুষ্ঠানে রান্নার জন্য ওই দুই নারীকে ডেকে নিয়ে যায়। এরপর তাদের মিলনের বাড়িতে রেখে পাঁচ জন মিলে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় নির্যাতিত দুই নারী মঙ্গলবার রাতে পাঁচ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে সুমনকে গ্রেফতার করে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের নির্দেশ দেয়া হয়েছে। 

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি