ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪

সীতাকুণ্ডে স্থানীয় সাংবাদিকদের সাথে ইপসার মতবিনিময় 

সীতাকুণ্ড সংবাদদাতা

প্রকাশিত : ২৩:১০, ৩১ আগস্ট ২০২০

সীতাকুণ্ডে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা আজ সকাল ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা একে, এম মফিজুর রহমান মিলনায়তন ইপসা এইচআরডিসি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ইপসা ইয়াং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন এর আয়োজনে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়। 

সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী ও রেডিও সাগর গিরি প্রযোজক সঞ্চয় চৌধুরীর যৌথ সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সভাপতি ও সাংবাদিক কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন,বর্তমান সহ-সভাপতি জহিরুল ইসলাম,ইপসা প্রকল্প সমন্বয়কারী মোঃ আলী শাহীনসহ সীতাকুণ্ড প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন,ইপসা জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। তার মধ্যে দুর্যোগ সচেতনতনামূলক অনুষ্ঠানের মাধ্যমে রেডিও সাগর গিরি ‘আসুন হই সচেতন’’ নামের ম্যাগাজিন অনুষ্ঠানটি বিশেষভাবে উল্লেখযোগ্য। 

এদিকে অনুষ্ঠানের প্রধান অতিথি  আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রেসক্লাবের সাংবাদিকদের অংশগ্রহনে মতবিনিময় সভা এটি একটি ভাল উদ্যোগ। এ অনুষ্ঠানের মাধ্যমে অজানা বিষয়গুলো সকলেই জানতে পারবে। সীতাকুণ্ডের প্রেসক্লাবের সাংবাদিকরা অনেক আন্তরিক। তারা ভাল মন্দ দুটোই জনগণের মাঝে তুলে ধরছেন এবং এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে সাংবাদিকরা সামাজিক দুরুত্ব বজায় রেখে তথ্য সংগ্রহের মাধ্যমে সঠিক করোনা ভাইরাসের সংবাদ প্রকাশ অব্যাহত রেখেছেন তারা।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি