ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নরসিংদীতে মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৪, ১ সেপ্টেম্বর ২০২০

নরসিংদীতে আমির হোসেন (৪০) নামে এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পৌর শহরের বানিয়াছল খালপাড় কলেজ রোডে এ ঘটনা ঘটে। নিহত আমির হোসেন শহরতলীর চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া সংগীতা এলাকার ফাইজ উদ্দিনের ছেলে। 

নিহতের পরিবার জানায়, পূর্ব পরিচিত শাহীন নামের একজন আমির হোসেনের কাছ থেকে টাকা ধার নেয়। পাওনা টাকা দেয়ার কথা বলে আমির হোসেনকে আজ সকালে ফোন করে ডেকে নেন শাহীন। পরে শহরের খালপাড় কলেজ রোডে একটি সুপার শপের সামনে তাকে গুলি করে পালিয়ে যায় সে। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: আতাউর রহমান জানান, ‘নিহত আমির হোসেন ও হত্যাকারী শাহীন মিলে বিভিন্নস্থানে ছিনতাই, চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড করে বেড়াতো। আজ তাদের চুরির টাকার ভাগ বাটোয়ারা নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।’

এছাড়াও ঘাতক শাহীনের বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। ইতোমধ্যেই নরসিংদীর রায়পুরা থেকে অভিযুক্ত শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ।

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি