ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তাড়াশে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ২ সেপ্টেম্বর ২০২০

সিরাজগঞ্জের তাড়াশে জাকিয়া খাতুন (২০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের কর্ণঘোষ গ্রামে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূ ওই গ্রামের রাশিদুল ইসলামের স্ত্রী ও একই ইউনিয়নের আড়ংগাইল গ্রামের জাফর আলীর মেয়ে ।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় বছর খানেক আগে জাকিয়া সুলতানার সঙ্গে কর্ণঘোষ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাশিদুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর রাশিদুল বেশিরভাগ সময় কাজের জন্য বাইরে থাকায় বিভিন্ন সময়ে জাকিয়ার শ্বশুর আব্দুর রাজ্জাক ও শ্বাশুড়ি তাকে বিভিন্ন অজুহাতে শারীরিক ও মানসিক নির্যাতন করত। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোরে তার শ্বাশুড়ি জাকিয়াকে মাছ কাটার জন্য ঘুম থেকে ডেকে তোলেন। এ নিয়ে শ্বশুর ও পুত্রবধূর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শ্বশুর-শ্বাশুড়ি মিলে তাকে নির্যাতন করে হত্যা করে। পরে জাকিয়ার শ্বশুর বাড়ির লোকজন খবর দেয় জাকিয়া গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। 

স্থানীয়রা জানান, নিহত গৃহবধূ জাকিয়ার বিষয়টি মিটমাট করতে সকাল থেকে বিকেল পর্যন্ত দুইপক্ষের মধ্যে সালিশ হলেও মীমাংসা না হওয়ায় রাতে থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে। 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বলেন, ‘জাকিয়ার লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। গৃহবধূর মৃত্যুর ঘটনায় হত্যা ও নির্যাতনের মামলা দায়ের করা হয়েছে।’
এআই/ এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি