ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হিলিতে ফেনসিডিলসহ তিন মাদককারবারি আটক 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪০, ৫ সেপ্টেম্বর ২০২০

দিনাজপুরের হিলি সীমান্তে অভিযান চালিয়ে ১৯৬ বোতল ফেনসিডিলসহ ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেলসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার সকালে হিলি সীমান্তের বোয়ালদাড় ইউনিয়নের বানিয়াল গ্রামের পাকা রাস্তার উপর থেকে ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, হিলির কলন্দপুর গ্রামের রহমত আলির ছেলে নুরনবী (৩০), হাতিশো গ্রামের সাদেক মন্ডলের ছেলে আহসান হাবিব (৩৬) ও কলন্দপুর গ্রামের কাদের মন্ডলের ছেলে আনিছুর রহমান (৩২)।

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নে'র অধিনায়ক লে.কর্ণেল ফেরদৌস রহমান টিটো জানান, ফেনসিডিল বহন করে নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে হিলির বাসুদেবপুর ক্যাম্পের নায়েব সুবেদার আলমগীর হোসেনের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহল দল বোয়ালদাড় ইউনিয়নের বানিয়াল গ্রামের পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। 

এসময় হিলি থেকে নবাবগঞ্জ অভিমুখে যাওয়া দুটি মোটরসাইকেলসহ নুরনবী,আহসান হাবিব ও আনিছুর নামের তিনজনকে আটক করা হয়। এসময় তল্লাশী চালিয়ে মোটরসাইকেলে বিশেষ কায়দায় রাখা ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পুর্বক হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি