ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় কৃষক ও উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৬, ৫ সেপ্টেম্বর ২০২০

কর্মশালায় বক্তব্য রাখছেন প্রকল্প পরিচালক শাহনাজ বেগম নীনা। ছবি: একুশে টেলিভিশন

কর্মশালায় বক্তব্য রাখছেন প্রকল্প পরিচালক শাহনাজ বেগম নীনা। ছবি: একুশে টেলিভিশন

ব্রাহ্মণবাড়িয়ায় কৃষিপণ্যের পোস্ট-হ্যান্ডেলিং, প্রসেসিং এন্ড প্যাকেজিং বিষয়ক কৃষক ও উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় নিয়াজ মুহাম্মদ উচ্চবিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কৃষি বিপনন অধিদপ্তরের জোরদারকরণ প্রকল্পের উপসচিব ও প্রকল্প পরিচালক শাহনাজ বেগম নীনা।

কৃষি জোরদারকরণ প্রকল্প ও কৃষি বিপনন অধিদপ্তরের মনিটরিং কর্মকর্তা আব্দুল মান্নানের সভাপতিত্বে উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন নিয়াজ মুহাম্মদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহিদুল ইসলাম, লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোহাম্মদ কাজল, ভেটেনারি চিকিৎসক মোঃ বুলবুল আহমেদ ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি আল আমীন শাহীন।

কর্মশালায় বক্তারা উন্নত প্রযুক্তিতে কিভাবে কৃষির উন্নয়ন করা যায় সে ব্যাপারে দিক নির্দেশনা ও কৃষির আধুনিকায়নে সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে কথা বলেন।

উক্ত কর্মশালায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ২০ জন, আশুগঞ্জ উপজেলার ২০ জন ও নবীনগর উপজেলার ২০ জনসহ মোট ৬০ জনকে প্রশিক্ষণ দেয়া হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি