ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

চুরির অপবাদ দিয়ে শিশুর হাত ভেঙে দিল ইউপি মেম্বর 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫১, ৬ সেপ্টেম্বর ২০২০

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মো. মোহসিন শেখের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে রসুল হাওলাদার নামের ১১ বছর বয়সী এক শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার শিশুটির এক হাত ভেঙে গেছে বলে জানিয়েছে তার পবিরার। এ ঘটনায় মামলা হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে নির্যাতনের শিকার রসুল হাওলাদারের ফুফু রাহিলা বেগম বাদী হয়ে ইউপি সদস্যকে আসামি করে  মামলাটি দায়ের করেন। তবে, অভিযুক্তকে এখনও গ্রেফতার করেনি পুলিশ। 

নির্যাতনের শিকার রসুল হাওলাদারের ফুফু রাহিলা বেগম বলেন, ‘শনিবার দুপুরে ফুটবল খেলা শেষে রসুল ও তার দুই বন্ধু ওবায়দুলের ঘেরে গোসল করতে যায়। মাছ চুরি করেছে এমন সন্দেহে রসুলকে ধরে নিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে মো. মোহসিন মেম্বর। এ সময় স্থানীয়দের বাধার মুখে মেম্বর রসুলকে ছেড়ে দেয়। পরে অসুস্থ অবস্থায় আমরা রসুলকে উদ্ধার করি। রসুলের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে ও হাত ভেঙে দেয়। তাকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আমি মেম্বরের বিচার চাই।’

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুফতি কামাল হোসেন বলেন, ‘আহত ১১ বছর বয়সী শিশুর বামহাত ফ্যাক্সার হয়েছে।’
 
বিষয়টি জানার জন্য ইউপি সদস্য মো. মোহসীন শেখের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম। 

এআই//এমবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি