ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেহেরপুরে ডাকাতি মামলায় ৩ জনের জেল 

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৭, ৯ সেপ্টেম্বর ২০২০

মেহেরপুরে ডাকাতি মামলায় তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. কেরামত আলী প্রত্যককে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার শ্যামপুর গ্রামের তোয়াজ আলীর ছেলে ওমর আলী, একই গ্রামের রমজান আলীর ছেলে মুজির আলী ও পার্শ্ববর্তী উত্তর শালিকা গ্রামের আমির আলীর ছেলে মহরম আলী।

মামলার বিবরণে জানা গেছে, ২০১০ সালের ২১ মে রাতে মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামের গফুর শেখের ছেলে রকিবুজ্জামান বাবুর বাড়িতে অস্ত্রধারী মুখোশ পরিহিত একদল ডাকাত প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মোবাইলসহ বিভিন্ন মালামাল লুট করে।

ডাকাতরা চলে যাবার সময় সেখানে বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিরাপদে এলাকা ত্যাগ করে। এ ঘটনার পরদিন বাবু বাদী হয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে ওমর আলী, মজিদ আলী ও মহরমসহ মোট ১১ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ১২ জন সাক্ষ্য প্রদান করেন। 

এতে ওমর আলী, মুজির আলী ও মহরম দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাদের জেল ও জরিমানা করেন। রাষ্ট্রপক্ষে এপিপি মিনা পাল এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম।

এআই/এসি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি