ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে কলেজছাত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১১, ১২ সেপ্টেম্বর ২০২০

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ঠাকুরগাঁও সরকারি কলেজে পড়ুয়া একছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে একই কলেজে অধ্যয়নরত এক শিক্ষার্থীর বিরুদ্ধে। এ ঘটনার পর ধর্ষিতাকে অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করেছেন তার বাবা। হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে সে।
    
শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ধর্ষণের অভিযোগে ছাত্রীর বাবা বাদি হয়ে জেলার বালিয়াডাঙ্গী থানায় কলেজছাত্র ও তার দুই বন্ধুসহ তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন জনের বিরুদ্ধে মামলা করেছেন।
    
মামলার অভিযোগে জানা যায়, শুক্রবার বিকেলে জেলা শহর থেকে আত্মীয়ের বাসা থেকে নিজ বাড়িতে ফেরার পথে সদর উপজেলার ভেলাজান এলাকায় পথরোধ করে কয়েকজন পরিচিত যুবক। এসময় তাকে কৌশলে একটি নির্জন জায়গায় নিয়ে বন্ধুদের সহযোগীতায় ভেলাজান গ্রামের এমদাদুলের ছেলে কলেজছাত্র হাবিব জোর করে ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে তাকে ফেলে পালিয়ে যায় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা করে। এ অবস্থায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে ওই কলেজছাত্রী। স্বজনদের দাবি আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি। 

এ ঘটনার পর দোষীদের বিচার চেয়ে কলেজছাত্রীর বাবা বাদি হয়ে শনিবার দুপুরে হাবিব, রাফিউল ইসলাম ও হাসান নামে তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন জনের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মামলা করেন। 
    
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল হক প্রধান জানান, পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হয়েছে। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি